October 13, 2024, 7:21 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ভক্তদের ক্ষোভ সোনাক্ষীর আচরণে

ভক্তদের ক্ষোভ সোনাক্ষীর আচরণে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কথা দিয়ে খেলাপ করলেন সোনাক্ষী সিনহা। দিল্লির এক অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে অংশ নেওয়ার কথা ছিল তার। সেই মতো চলছিল তোড়জোড়। কিন্তু   সে অনুষ্ঠানে যাননি তিনি। প্রিয় নায়িকার এমন আচরণে ভক্তদের মধ্যে তৈরি হয় ব্যাপক ক্ষোভ। পরিস্থিতি সামলাতে একজনকে গ্রেপ্তার করতেও বাধ্য হয়েছে পুলিশ। স্বভাবতই এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে সোনাক্ষীর পেশাদারিত্ব নিয়ে। যথেষ্ট লেখালেখিও হয়েছে এ বিষয়ে।

সংবাদমাধ্যমের সামনে সোনাক্ষী কোনো মন্তব্য করেননি। কিন্তু তার মুখপাত্রকে দিয়ে একটি বিবৃতি প্রকাশ করিয়েছেন। যাতে বলা হয়েছে, কথা দিয়ে তা খেলাপের কোনো অভিপ্রায় ছিল না সোনাক্ষীর। তবে বারবার যোগাযোগ করা সত্ত্বেও শেষ দিন পর্যন্ত আয়োজক সংস্থা সোনাক্ষীর প্রাপ্য তাকে মেটায়নি। শুধু তাই নয়, ফিরে যাওয়ার ফ্লাইটের টিকিটও পাঠায়নি তাকে। এদিকে পরের দিন সকালেই ছিল সোনাক্ষীর শুটিং। তিনি এয়ারপোর্টেও গিয়েছিলেন। কিন্তু আয়োজক সংস্থার তরফে কোনো রকম উত্তর না পেয়ে তিনি ফিরতে বাধ্য হন। টাকা পয়সার বিষয়ে এমন আচরণ দেখার পরেই অভিনেত্রীর টিম না যাওয়ার সিদ্ধান্ত নেয়।

Share Button

     এ জাতীয় আরো খবর